সকল মেনু

কলারোয়ায় পুলিশের সঙ্গে ‘সংঘর্ষে’ ২ অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ

index_119739 সাতক্ষীরা প্রতিনিধি :  সাতক্ষীরার কলারোয়ায় পুলিশের সঙ্গে ‘সংঘর্ষে’ দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলবার ও দুটি অবিস্ফোরিত ককটেল ও বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ অস্ত্র ব্যবসায়ীরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার ঘরছালা গ্রামের মৃত শওকত আলী মোল্লার ছেলে রমজান আলী মোল্লা (৩৩) ও কলারোয়া উপজেলার মাদরা গ্রামের শুকুর আলী সরদারের ছেলে মফিজুল ইসলাম (২৬)।

ডিএসবির জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ (ওয়াচ) কামাল হোসেন বলেন, রাতে একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অস্ত্র বেচাকেনার খবর পেয়ে কলারোয়া থানার এসআই পিন্টু লাল দাস ও এএসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। পুলিশ প্রহরায় তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top