সকল মেনু

সাকিব ইদানিং দীপিকায় মজেছেন

Shakib1460725091 বিনোদন ডেস্ক : তিনি অলরাউন্ডার ক্রিকেটার। বাংলাদেশ তো বটেই, পৃথিবীর বিভিন্ন প্রান্তে তার অগণিত ভক্ত রয়েছে। ক্রিকেটের বড় এই তারকাও কিন্তু নিয়মিত সিনেমা দেখেন। সেক্ষেত্রে প্রশ্ন উঠতে পারে তিনি কার ভক্ত?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল খেলতে এখন ভারতে অবস্থান করছেন সাকিব আল হাসান।  লিগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন তিনি। সেখানে ‘হিন্দুস্তান টাইমস’-এ দেয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত ভালোলাগা, পছন্দ-অপছন্দ নিয়ে কথা বলেছেন সাকিব। যেহেতু তিনি বলিউড কিং শাহরুখ খানের দলে খেলছেন তাই পছন্দের অভিনয়শিল্পী কে? এর উত্তরও দিতে হয়েছে তাকে।

এ প্রশ্নের উত্তরে শাহরুখ তার প্রিয় অভিনেতা বলে জানান সাকিব আল হাসান। তিনি বলেন, ‘‘শাহরুখ খান ছাড়াও আমার পছন্দ আমির খানকে। এ ছাড়া অভিনেত্রীদের মধ্যে আমার পছন্দ কাজল, ক্যাটরিনা। তবে ইদানিং দীপিকা পাডুকোনকে বেশি ভালো লাগছে। তার ‘পিকু’ দেখে মুগ্ধ হয়েছি।’’

কলকাতায় গিয়েছেন আর সেখানকার বিখ্যাত খাবার খাবেন না তা-ই হয়? তবে মিষ্টি, দই কিংবা রসগোল্লা নয় সাকিবের পছন্দ কলকাতার লুচি। এই লুচিতেও ভালোই মজেছেন সাকিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top