সকল মেনু

চাঁদপুরে জেলের মৃতদেহ উদ্ধার

chandpur_103709নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা এলাকায় ডাকাতিয়া নদীতে  হাত-পা বাঁধা অবস্থায় সুখ রঞ্জন দাস (৫৭) নামে জেলে মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে  ফরিদগঞ্জ থানা পুলিশ বালিথুবা ইউনিয়নের বেয়ারীপুর গ্রাম সংলগ্ন ডাকাতিয়া নদী থেকে এই মৃতদেহ উদ্ধার করে। সুখ রঞ্জন দাস ওই গ্রামের দাস বাড়ীর নকুল চন্দ্র দাসের ছেলে এবং সে পেশায় একজন জেলে।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, গত বৃহস্পতিবার  বিকাল ৫টায় মাছ ধরার জন্য কয়েকজন মিলে সুখ রঞ্জন বাড়ি থেকে বের হয়। পরে তার আর খোঁজ পাওয়া যায়নি। সকাল ১১টার দিকে এলাকার লোকজন তার মৃতদেহ নদীতে ভাসতে দেখে ফরিদঞ্জ থানায় খবর দেয়।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রশি দিয়ে হাত পা বাঁধা অবস্থায় জেলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে। মৃত্যুর কারণ এখনই বলতে পারছি না। তবে বিষয়টি তদন্তের করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top