সকল মেনু

কুড়িগ্রামে বাংলাদেশ-ভারত জেলা প্রশাসক পর্যায়ে দ্বি-পাক্ষিক বৈঠক অনুষ্ঠিত

কুড়িগ্রামে বাংলাদেশ-ভারত জেলা প্রশাসক পর্যায়ে দ্বি-পাক্ষিক বৈঠক অনুষ্ঠিত
কুড়িগ্রামে বাংলাদেশ-ভারত জেলা প্রশাসক পর্যায়ে দ্বি-পাক্ষিক বৈঠক অনুষ্ঠিত

কুড়িগ্রাম, ২৫ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ: কুড়িগ্রামে বাংলাদেশ-ভারতের জেলা প্রশাসক পর্যায়ে তিন দিনব্যাপি দ্বি-পাক্ষিক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
দিনব্যাপি এ বৈঠকে বাংলাদেশের পক্ষে কুড়িগ্রাম জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন এর নেতৃত্বে ৮ সদস্যের একটি দল এবং ভারতের আসাম রাজ্যের ধুবড়ি জেলার ডেপুটি কমিশনার শ্রী নজরুল ইসলাম এর নেতৃত্বে দু’ সদস্যের একটি দল অংশ নেন।
এ সময় বাংলাদেশ-ভারত সীমান্তের মধ্যকার আইন-শৃঙ্খলা, আন্তর্জাতিক সীমান্ত সংক্রান্ত জটিলতা, সীমান্তে অনুপ্রবেশ ও চোরাচালান দমন, সোনাহাট সীমান্ত অবকাঠামো উন্নয়ন, বর্ষাকালে সীমান্ত নিরাপত্তা ব্যবস্থা এবং দু’দেশের সীমান্তরক্ষীদের মধ্যে সাংস্কৃতিক ও খেলাধুলা বিনিময় বিষয়ক ৬টি বিষয় নিয়ে আলোচনা হয়।
আলোচনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পুলিশ সুপার, কুড়িগ্রাম-৪৫ বিজিবি অধিনায়ক লে.কর্নেল জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) আকতার হোসেন আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম সেলিম, স্থলবন্দর অথরিটি উপ-পরিচালক আমিনুল ইসলাম, সার্ভে ও সেটেলমেন্ট কানুনগো কর্মকর্তা আব্দুল হক এবং ভারতের আসাম রাজ্যের ধুবড়ি জেলার নির্বাচন কর্মকর্তা শ্রী দিগন্ত দাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top