সকল মেনু

বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় যুক্তরাষ্ট্র সন্তুষ্ট: ওবায়দুল কাদের

বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় যুক্তরাষ্ট্র সন্তুষ্ট: ওবায়দুল কাদের
বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় যুক্তরাষ্ট্র সন্তুষ্ট: ওবায়দুল কাদের

ঢাকা, ০৯ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র সন্তুষ্ট বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার বিকালে মন্ত্রীর কার্যালয়ে মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া ষ্টিফেনস ব্লুম বার্নিকাটের সঙ্গে এক বৈঠক শেষে তিনি সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।
সেতুমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্রের নিরাপত্তা সতর্কতা জারির বিষয়টি রেগুলার অ্যান্ড রুটিন কাজ বলে মার্কিন রাষ্ট্রদূত বৈঠককালে জানিয়েছেন। এই সতর্কাবস্থা নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই।
তিনি আরো বলেন, মার্কিন রাষ্ট্রদূত বাংলাদেশে নিরাপত্তা পরিস্থিতি নিয়ে সরকারের প্রচেষ্টাকে ইতিবাচক এবং সন্তোষজনক বলে জানিয়েছেন।
ওবায়দুল কাদের বলেন, যুক্তরাষ্ট্র-বাংলাদেশের মধ্যে চমৎকার সম্পর্ক রয়েছে। যুক্তরাষ্ট্র এই সম্পর্ক আরো জোরদার করতে চাই। আমরাও যুক্তরাষ্ট্রের সঙ্গে বিরাজমান সম্পর্ক আরো উন্নত জায়গায় নিয়ে যেতে চাই। যুক্তরাষ্ট্র বাংলাদেশের অর্থনৈতিক ও রাজনৈতিক স্থিতিশীলতা চাই। আমরাও এ বিষয়ে তাদের আশ্বস্ত করেছি।
যুক্তরাষ্ট্র জিএসপি সুবিধা ফিরে দিতে বাণিজ্য মন্ত্রণালয়ের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছেন বলেও তিনি উল্লেখ করেন।
মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া ষ্টিফেনস ব্লুম বার্নিকাটের সঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বৈঠক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top