সকল মেনু

নাশকতামূলক হামলার আশঙ্কায় শাহজালাল বিমানবন্দরে নিরাপত্তা জোরদার

নাশকতামূলক হামলার আশঙ্কায় শাহজালাল বিমানবন্দরে নিরাপত্তা জোরদার
নাশকতামূলক হামলার আশঙ্কায় শাহজালাল বিমানবন্দরে নিরাপত্তা জোরদার

ঢাকা, ২৬ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নাশকতামূলক হামলার আশঙ্কায় বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। এর অংশ হিসেবে বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। একই সঙ্গে বিমানবন্দরে যাত্রীদের তল্লাশি বাড়ানো হয়েছে।
সব ধরনের দর্শনার্থীর প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। আজ সোমবার সকাল ১০টা থেকে এ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার তানজিনা আক্তার।
তিনি বলেন, নাশকতার ঘটনা ঘটতে পারে এবং দুর্বৃত্তরা বিস্ফোরক কোনো কিছু নিয়ে বিমানবন্দরে আসতে পারে, যা মেটাল ডিটেক্টরে ধরা পড়বে না—এমন তথ্য গোয়েন্দা কর্মকর্তাদের মাধ্যমে আমাদের দেয়া হয়েছে। এ কারণে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে।
বিমানবন্দরের পরিচালক জাকির হাসান সোমবার বলেন, সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত রাত থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই ব্যবস্থা অব্যাহত থাকবে।
তবে গোয়েন্দাদের কাছ থেকে ঠিক কী ধরনের তথ্য পাওয়া গেছে, বিমানবন্দরে হামলার কোনো হুমকি এসেছে কিনা- সে বিষয়ে কোনো তথ্য দেননি বিমানবন্দরের পরিচালক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top