সকল মেনু

ভালোবাসা দিবসে ফ্রিজে মিলল প্রেমিকার লাশ

হটনিউজ ডেস্ক:

ভারতের দক্ষিণ-পশ্চিম দিল্লির নজফগড় এলাকায় একটি বাসার ফ্রিজ থেকে ২৫ বছর বয়সি এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান তিন দিন আগেই দিল্লির উত্তমনগরের বাসিন্দা ওই তরুণীকে খুন করা হয়েছে।

মঙ্গলবার এ ঘটনায় অভিযুক্ত সন্দেহে গ্রেফতার করা হয়েছে সাহিল গেহলোটকে। জানা যাচ্ছে, তার সঙ্গে নিহত তরুণীর প্রেমের সম্পর্ক ছিল।

পুলিশ জানিয়েছে, ‘অন্য তরুণীর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল সাহিলের। এই কথা তার প্রেমিকা জানতে পারার পরই তিনি বিয়ের জন্য চাপ দিতে থাকেন সাহিলকে। এ পরিস্থিতিতে মেজাজ হারিয়ে নিজের প্রেমিকাকে খুন করেন সাহিল। তার পর তা লুকিয়ে রাখেন ফ্রিজের মধ্যে। উদ্ধার করা লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতলে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, সাহিলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হরিয়ানার বসবাসকারী নিক্কির। হত্যাকাণ্ডে অভিযুক্ত সন্দেহে গ্রেফতার করা হয়েছে ২৪ বছর বয়সি সাহিল গহলোটকে। ২-৩ দিন আগেই খুন হয়েছেন নিক্কি। ওই তরুণীর গলায় মোটা তার পেঁচিয়ে খুন করা হয় বলে জানতে পারে পুলিশ। তার পর তার দেহ ভরে রাখা হয় বড় ফ্রিজারে।

পুলিশের জেরায় সাহিল জানান, ৫ বছর আগে জানুয়ারি মাসে উত্তমনগরে তাদের দুজনের আলাপ হয়। সেখানে একই কোচিং সেন্টারে পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তারা। একই বাসে কোচিং ক্লাসে যাওয়া-আসার পথেই প্রেমে পড়েন নিক্কি ও সাহিল।

এর পর ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে নয়ডার গলগোটিয়া কলেজে আলাদা আলাদা শাখায় তারা ভর্তি হন দুজনে। থাকতে শুরু করেন ভাড়া করা একটি ফ্ল্যাটে। লিভ ইন করার সময়ই মানালি, হৃষিকেশ, হরিদ্বার, দেহরাদুনসহ একাধিক জায়গায় তারা বেড়াতেও যান দুজন মিলে। কিন্তু এরই মধ্যে বাড়িতে বিয়ে ঠিক হয়ে যায় সাহিলের। এটি মানতে পারেননি নিক্কি। মেয়েটি বিয়ের জন্য চাপ দিতেন সাহিলকে। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া-অশান্তি লেগেই থাকত।

পুলিশের দাবি, জেরায় সাহিল জানিয়েছেন ৯ ও ১০ ফেব্রুয়ারির মাঝের রাতে তার মোবাইলের ডেটা কেবল নিক্কির গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করেন। তার পর ফ্রিজে রেখে দেন। পর দিনই ছিল তার বিয়ে। প্রেমিকাকে খুন করে নিথর দেহ ফ্রিজে রেখে বাড়ি ফিরে যান সাহিল। সেখানে গিয়ে আবার বিয়েও করেন পরিবারের পছন্দ করা অন্য আরেক তরুণীকে। এর পরই পুলিশের কাছে ধরা পড়েন সাহিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top