সকল মেনু

বিজয়া দশমী উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের রাশেদ খান মেননের শুভেচ্ছা

বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন
বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন

ঢাকা, ২২ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন বিজয়া দশমী উপলক্ষে দেশের হিন্দু ধর্মাবলম্বীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
মন্ত্রী আজ এক বাণীতে বলেন, অশুভ শক্তির বিনাস এবং শুভ শক্তির অভ্যুদয় দুর্গা আরাধনার মূল উদ্দেশ্য হিসেবে বিবেচিত। বাঙালি ঐতিহ্যগতভাবেই উৎসবপ্রিয় । ধর্ম যার যার উৎসব সবার । এই অধিকার নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর।
তিনি বলেন, ঈদ ও পূজাকে ঘিরে জাতীয় জীবনে যে আবেগ সৃষ্টি হয়েছে তা এ সত্যেরই প্রতিফলন হিসেব আজ সর্বত্র প্রতিভাত হয়েছে ।
তিনি বলেন, দুর্গাপূজা উপলক্ষে দেশের হিন্দু সম্প্রদায়ের মধ্যে বিগত কয়েকবছর যাবত যে উৎসবের আমেজ লক্ষ করা গেছে তা নজিরবিহীন। পূজামন্ডপগুলোতে সব ধর্মের মানুষের উপস্থিতিছিল লক্ষনীয়। তিনি আশা প্রকাশ করেন, এ সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সাম্প্রদায়িক সম্প্রিিতর দেশ হিসেবে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জল করে তুলবে।
মন্ত্রী বলেন, অশুভ শক্তিকে পরাভূত করার দূর্গোৎসবের শিক্ষা অনুসারিদের মধ্যে প্রভাব বিস্তার করতে পারলে তা হবে বিশাল অর্জন।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা বলা হয়।-বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top