সকল মেনু

চাঁপাইনবাবগঞ্জের ৪ পৌরসভায় প্রস্তুতি সম্পন্ন

item_0_Nirbachon_pouro.jpgনিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৯ ডিসেম্বর :  চাঁপাইনবাবগঞ্জ জেলার ৪টি পৌরসভা নির্বাচনের সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।
এদিকে, মঙ্গলবার দুপুরের পর থেকেই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, শিবগঞ্জ পৌরসভা, নাচোল ও রহনপুর পৌরসভার বিভিন্ন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে।
জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম জানান, জেলার ৪টি পৌরসভায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৮৯টি। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ৫৭টি, শিবগঞ্জে ১১টি, রহনপুরে ১১টি এবং নাচোল পৌরসভায় ১০টি কেন্দ্র রয়েছে। ভোটগ্রহণের দায়িত্ব পালন করবেন ৮৯ জন প্রিজাইডিং অফিসার, ৫৩৪ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১ হাজার ৬৮ জন পোলিং অফিসার।
তিনি জানান, প্রতিটি কেন্দ্রে ৬ জন অস্ত্রধারী পুলিশ, ২ জন অস্ত্রধারী আনসারসহ মোট ১৪ জন সদস্য নিরাপত্তার দায়িত্বে থাকবেন। র‌্যাবের ৪টি ভ্রাম্যমাণ টিম ও বিজিবির ৪ প্লাটুন সদস্য টহলে থাকবেন। এছাড়া ৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।
এদিকে, ৪টি পৌরসভার ৮৯টি ভোটকেন্দ্রের মধ্যে ৩১টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top