সকল মেনু

সাতক্ষীরায় স্ত্রী-কন্যাকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী আটক

Picture1441686156নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৮ সেপ্টেম্বর : সাতক্ষীরার কালিগঞ্জে যৌতুক না পেয়ে স্ত্রী সাবিনা (২৬) ও কন্যা আয়শা সিদ্দিকী (২) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে আব্দুর রউফ (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তারালী গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
আটক আব্দুর রউফ একই উপজেলার নলতা ইউনিয়নের ঘোনা গ্রামের আব্দুল্লাহ সরদারের ছেলে। নিহত সাবিনার মা জাহানারা বেগম জানান, রউফ রাতে তাদের বাড়িতে ছিল। রাত সাড়ে ১২টার পর হঠাৎ শব্দে তার ঘুম ভেঙে যায়। ঘুম থকে উঠে তিনি দেখেন রউফ সাইকেল নিয়ে বের হয়ে যাচ্ছে। এ সময় তিনি সাবিনার ঘরে গিয়ে দেখতে পান দু’জনের নিথর দেহ পড়ে আছে।
কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মীর মনির হোসেন নিহতের পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে জানান, রউফের মা সম্প্রতি ছাদ থেকে পড়ে গিয়ে আহত হন। তিনি বর্তমানে রাজধানীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে বেশ কিছু বিল বকেয়া পড়েছে। যা রউফ পরিশোধ করতে পারছিল না। এ নিয়ে সে সাবিনাকে টাকার জন্য চাপ দিচ্ছিল, ফলে তাদের মধ্যে ঝগড়া চলছিল। এরই প্রেক্ষিতে এ ঘটনা ঘটেছে বলে প্রধমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ সকালে রউফকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top