সকল মেনু

‘আ’লীগকে ২১ আগস্ট নিশ্চিহ্ন করার চেষ্টা হয়’

is আছাদুজ্জামান,হটনিউজ২৪বিডি.কম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল। এ সময় তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্টের কথা স্মরণ করে বলেন, ১৫ আগস্টের হামলা জিয়াউর রহমান জড়িত ছিলেন আর ২১ আগস্টে তারেক জিয়া জড়িত ছিলেন। তিনি আরও বলেন, মিথ্যা অপবাদ দেয় বিএনপি-জামায়াতের একটি চরিত্র। আমি বলবো বিএনপি চেয়ারপার্সন বেগম খালে জিয়া নিজের ভ্যানিটি ব্যাগে করে গ্রেনেড গিয়েছিলেন। তা না হলে আমরা কেন, নিজেদের সমাবেশে নিজেরা গ্রেনেড হামলা করবো।
আজ শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্থাপিত অস্থায়ী শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলা নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। এর আগে শুক্রবার বিকেল ৪টা ৪০ মিনিটে আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছানোর পর প্রধানমন্ত্রী শহীদ বেদীতে শ্রদ্ধা জানান শেখ হাসিনা। শ্রদ্ধা নিবেদনের পর শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এরপর দলের নেতাদের নিয়ে শ্রদ্ধা জানান তিনি। এরপর ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ২০০৪ সালের ২১ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top