সকল মেনু

জয়পুরহাটের আক্কেলপুরে বাল্য বিবাহ দেয়ায় কারাদন্ড ও জরিমানা

imagesএসএস মিঠু ,জয়পুরহাট  :   জয়পুরহাটের আক্কেলপুরে বাল্য বিবাহ দেয়ার অপরাধে পৃথক ঘটনায় এক শিশু কন্যার মা-বাবার কারাদন্ড ও অপর  শিশু কন্যার  চাচা- ইউপি সদস্য গোলাম রব্বানীর এক হাজার টাকার জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা  (ওসি) আশরাফুল ইসলাম ও ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, বুধবার বিকালে জেলার আক্কেলপুর পৌর এলাকার পশ্চিম আম্রট্র গ্রামের বিদ্যুৎ হোসেনের চতুর্থ শ্রেণীতে পড়ুয়া শিশুকন্যা বিথীকে বাল্য বিবাহ দেয়ার অপরাধে ওই বিথীর মা মোসলেমা খাতুন  ও বাবা বিদ্যুৎ হোসেন কে ১মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

অপর দিকে একই  উপজেলার তিলকপুর ইউনিয়নের পুনঘরদিঘি গ্রামে নানার বাড়িতে লালিত পালিত ও তিলকপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কামরুন নাহারকে বিয়ে দেয়ার প্রস্তুতি গ্রহন করায় তার বাবা ইউপি সদস্য গোলাম রব্বানীর ১হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট গোলাম মো. শাহনেওয়াজের নেতৃত্বে গঠিত আদালতে এ কারদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top