সকল মেনু

কৃতজ্ঞতা সূর্যের হাসি ক্লিনিক-এর জাতীয় পুরস্কার লাভে

Smiling1436760619ডেস্ক রিপোর্ট : বিশ্ব জনসংখ্যা দিবসে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পক্ষ থেকে জাতীয় পর্যায়ে ২টি পুরস্কার (ক্লিনিকাল ও সিবিডি) পাওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছে পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ। সূর্যের হাসি ক্লিনিকের মাধ্যমে পরিবার পরিকল্পনা সফলে এবং মা ও শিশু স্বাস্থ্য উন্নয়নে অবদান রাখায় এ বছর সংস্থাটি এই ২টি পুরস্কার পাওয়ার গৌরব অর্জন করে।

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ এর মহাসচিব প্রফেসর ডা. মো. সিরাজুল ইসলাম এক বিবৃতিতে ফাউন্ডেশনের সকলের পক্ষে এই কৃতজ্ঞতা জানান। বিবৃতিতে তিনি উল্লেখ করেন, পরিবার পরিকল্পনা সফল এবং মা ও শিশু স্বাস্থ্য উন্নয়নের জন্য সরকারি ও বেসরকারি পর্যায়ে সমগ্র দেশব্যাপী এখন জোর কার্যক্রম চলছে।

বাংলাদেশে USAID-DFID, NHSDP কার্যক্রমের  আওতায় পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ উক্ত কার্যক্রমের অংশীদার। সারাদেশে এই কার্যক্রম পরিচালনা করার জন্য ফাউন্ডেশনের ১৯টি সূর্যের হাসি ক্লিনিক রয়েছে।

সিরাজুল ইসলাম জানান, সূর্যের হাসি ক্লিনিক, পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশকে এই কার্যক্রমের স্বীকৃতিস্বরূপ বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৫ জাতীয় পুরস্কার এবং প্রশংসা পত্র প্রদান করায় আমরা অতি আনন্দিত।

বিশ্ব জনসংখ্যা দিবসে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এই পুরস্কার প্রদান করায় পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ-এর কর্মকর্তা ও মাঠ কর্মীরা গর্বিত ও উৎসাহিত হয়েছেন। একই সংগে সূর্যের হাসি ক্লিনিকের কর্মকর্তাদের উদ্যোগের প্রতি পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ-এর সমস্ত কর্মকর্তা, কর্মচারীবৃন্দ কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top