সকল মেনু

মেঘনায় ট্রলারডুবিতে, শিশুসহ ২ মৃতদেহ উদ্ধার

Gazaria-Meghna-River-lancadubi-16-05-2014-13-620x3751-e1407329811192 মুন্সীগঞ্জ প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম: মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার মেঘনা নদীতে বালুবাহী ট্রলারের বল্কহেডের সঙ্গে ধাক্কা খেয়ে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ওপর একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনার পরপর অনেক যাত্রী সাঁতরে তীরে উঠলেও এখনো নিখোঁজ রয়েছে ১৫ জন।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত এ ঘটনায় শিশুসহ দুই জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গজারিয়া থানা পুলিশের সঙ্গে দাউদকান্দি উপজেলার ফায়ার সার্ভিসের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল ও ডুবুরিরা উদ্ধার কাজ অব্যাহত রেখেছে।

বুধবার রাতে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের বসুরচর সীমানাধীন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান জানান, বুধবার রাতে ট্রলারটি মতলব উত্তর থানার বেলতলী এলাকার সোলায়মান লেংটার বার্ষিক ওরসে যাওয়ার উদ্দেশ্যে দাউদকান্দি ঘাট থেকে  অর্ধশতাধিক যাত্রী নিয়ে যাত্রা করে। পথিমধ্যে বালুবাহী ট্রলারের বল্কহেডের সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

তিনি জানান, ট্রলারডুবি হলেও অনেক যাত্রী সাঁতরে পারে উঠতে সক্ষম হয়। তবে এখনো ১৫ জন যাত্রী নিখোঁজ রয়েছে।

গজারিয়া থানার সেকেন্ড অফিসার মো. হাবিব মিয়া ঘটনাস্থল থেকে মোবাইলে জানান, নৌডুবির ঘটনায় বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত শিশুসহ দুই জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানাতে পারেননি তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top