সকল মেনু

রওশন এরশাদ জনপ্রতিনিধি হয়েও জনবিচ্ছিন্ন

 ময়মনসিংহ প্রতিনিধি: যোগাযোগ না রাখা ও এলাকায় নিয়মিত না আসার কারণে জনপ্রতিনিধি হয়েও জনবিচ্ছিন্ন হয়ে পড়ছেন বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। ময়মনসিংহ নগরবাসীর সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে। ময়মনসিংহ সদর-৪ আসনের এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য  রওশন এরশাদ। কিন্তু নির্বাচনের পর তেমন ভাবে এলাকাবাসী দেখা পায়নি তার। তাই যেন ক্ষুব্ধ রওশন এরশাদের নির্বাচিত আসন-৪ এর ভোটাররা। চা বিক্রেতা হোসেন মিয়া বলেন, এরশাদের বৌ (রওশন এরশাদ) এমপি হইলে কী হইব এলাকায়ইতো দেখি না তারে। এলাকায় না এলে এলাকার উন্নয়ন করবো কেমনে। উন্নয়নতো দূরের কথা মানুষের সম্পর্কে কিছুই জানে না তিনি। কিন্তু সেই এমপি। আবার ভোটের সময় হইলে ঠিকই আইব।

গাড়ি চালক শাহীন বলেন, এ এলাকার এমপি শুনছি রওশন এরশাদ। কিন্তু তারেতো কেনোদিন দেখলাম না। শুনছি এলাকায় তেমন একটা আসেনও না। এলেতো জানতাম।

শুধু ময়মনসিংহের জনগণই নয় দলীয় নেতাকর্মীরাও হতাশ নিজ দলের নেত্রীকে নিয়ে। ময়মনসিংহ জাতীয় পার্টির এক সদস্য জানান, জনগণের প্রতিনিধি হয়ে জনগনের সঙ্গে কোনো যোগাযোগও রাখছেন না রওশন এরশাদ। কিন্তু এর জন্য প্রতি মুহূর্তে জনগণের নানা ধরনের প্রশ্নের সম্মুখিন হতে হয় আমাদের। তাছাড়া ম্যাডামের ব্যবহারেও বিরক্ত নেতাকর্মীরা। এ নিয়ে একাধিকবার আমরা তার সঙ্গে কথা বলার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।

নিরাপত্তার অভাবেই ময়মনসিংহ আসতে পারেন না রওশন এরশাদ বলে জানান ময়মনসিংহ জেলার জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমেদ।

জাহাঙ্গীর আহমেদ  বলেন, এলাকার নিরপাত্তার অভাবে রওশন এরশাদ ম্যাডাম আসতে পারেন না। তিনি সর্বশেষ বইমেলায় ময়মনসিংহ এসেছিলেন। এলাকায় না আসতে পারলেও এলাকার বিষয়ে খোঁজ খবর রাখেন বলে দাবি করেন তিনি।

তিনি বলেন, ঢাকায় বসেই তিনি এলাকার উন্নয়নমূল কাজগুলো তদারকি করছেন। এলাকার উন্নয়ন থেমে নেই।

তবে রওশন এরশাদ এলাকায় অনিয়মিত হওয়ার কারণে দলীয় কার্যক্রমে কিছুটা স্থবিরতা এসেছে বলেও স্বীকার করেছেন জাহাঙ্গীর আহমেদ।

২০১৪ সালের  জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচিত হন রওশন এরশাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top