সকল মেনু

রাজশাহীতে যুবলীগ নেতার রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

যুবলীগ নেতার রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরারাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে এক যুবলীগ নেতার হাত ও পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া এক ছাত্রলীগের নেতার দুই হাতের কয়েকটি আঙুল কেটে দিয়েছে তারা।

মঙ্গলবার রাতে বিনোদপুরে কমেলা হক ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

আহতরা হলেন- রাজশাহী মহানগরের ২০ নম্বর ওয়ার্ডের (দক্ষিণ) যুবলীগ সভাপতি বনি ইয়ামিন (৩৮) এবং ছাত্রলীগের মতিহার থানা শাখার আহ্বায়ক কমিটির সদস্য ঈশা (২৪)। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর বিনোদপুর বাজার এলাকায় নাশকতাবিরোধী মিছিল ও সমাবেশ শেষে কমেলা হক ডিগ্রি কলেজের সামনে আড্ডা দিচ্ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় আকস্মিকভাবে জামায়াত-শিবিরের ১৫ থেকে ২০ জন নেতা-কর্মী ঘটনাস্থলে এসে বেশ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। ধারালো অস্ত্র দিয়ে ইয়ামিনের বাম হাত ও বাম পায়ের রগ কেটে দেয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে ঈশার দুই হাতের কয়েকটি আঙুল কেটে গেছে।

এদিকে এ ঘটনার পর জামায়াত-শিবির কর্মীরা কয়েকটি মোটরসাইকেলে করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। যুবলীগ ও ছাত্রলীগের দুই আহত নেতাকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্য নেতা-কর্মীরা।

ডাবলু সরকার জানান, ইয়ামিনের অবস্থা আশঙ্কাজনক। তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রউফ জানান, এ ঘটনায় জড়িত জামায়াত-শিবির কর্মীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top