সকল মেনু

ফেনীতে ম্যাজিস্ট্রেটদের ওপর হামলায় আটক ৪৭

 জেলা প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম,ফেনী: ফেনীতে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আবদুল কাদের মিঞা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুর রহমানের ওপর বোমা হামলার ঘটনায় পুলিশ ৪৭ জনকে আটক করেছে। শুক্রবার রাত ও শনিবার সকালে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এর আগে শুক্রবার রাতে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার (এসএসকে) সড়কে দুর্বৃত্তদের বোমার আঘাতে আবদুল কাদের মিঞা ও রাশেদুর রহমান আহত হন। এঘটনার পরই পুলিশ অভিযানে নামে। শুক্রবার রাত ও শনিবার সকাল পর্যন্ত অভিযানে বিভিন্ন স্থান থেকে ৪৭ জনকে আটক করে।

এছাড়া শুক্রবার মধ্যরাতে ফেনী পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলাল ও যুবদল নেতা রাসেল পাটোয়ারীর বাড়ি তল্লাশি করে পুলিশ। পুলিশ কর্মকর্তারা জানিয়েছে, আটককৃতদের যাছাই-বাছাই শেষে নির্দোষ ব্যক্তিদের ছেড়ে দেয়া হবে। এঘটনায় শনিবার বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। ফেনী মডেল থানার উপ-পরিদর্শক ও সেকেন্ড অফিসার জিয়াউল ইসলাম জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করা হয়। আর রাতে ম্যাজিস্টেটদের ওপর বোমা হামলার ঘটনায় প্রক্রিয়াধীন রয়েছে মামলা করার বিষয়টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top