সকল মেনু

নির্বাচানে না যাওয়ার মাসুল বিএনপিকে দিতে হবে-মোহাম্মাদ নাসিম

 বগুড়া অফিস: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মাদ নাসিম, জ্বালাও পোড়ায়ের আন্দোলন বন্ধ করে সরকারকে সহযোগীতা করে দেশকে এগিয়ে নেয়ার জন্য আহবান জানিয়ে বলেছেন,নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে তার মাসুল তাদেরকেই দিতে হবে,জনগন এজন্য দায়ি নয়। ৫ জানুয়ারির নির্বাচন না হলে দেশে অগনতান্ত্রিক সরকার আসতো। তিনি শনিবার বিকালে বগুড়ায় রাজশাহী বিভাগীয় চিকিৎসক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। স্বাস্থ্য মন্ত্রী বলেন,. সরকার জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করছে।এক্ষেত্রে তিনি কমিউনিটি ক্লিনিকের সেবার বিষয়টি উল্লেখ করেন। তরুন চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি বলেন যারা গ্রামে ২/৩ বছর কাজ করবেন, তাদের উন্নত প্রশিক্ষনের সুযোগ সহ ভালো পোস্টিং দেয়া হবে। আর যারা গ্রামে কাজ করবেন না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মোহাম্মাদ নাসিম নির্বাচন নিয়ে সংলাপ বিষয়ে বলেন, ২০১৯ সালের আগে কোন নির্বাচন নয়।সংলাপ হবে , তবে নির্বাচন কমিশন ছাড়া অন্য কারো সঙ্গে সংলাপ হওয়ার সুযোগ নেই। বিএনপি নেত্রীর প্রতি ইঙ্গিত করে বলেন, সংলাপের সুযোগ আসলেও আপনি তা হাত ছাড়া করেছেন। বঙ্গবন্ধু কন্যা গনতন্ত্র রক্ষার জন্যই নির্বাচন করেছিলেন।

বাংলাদেশ মেডিকেল এ্যসোসিয়েশন(বিএমএ) বগুড়া জেলা শাখা আয়োজিত এই চিকিৎসক সমাবেশে বিএমএ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলন, রাজশাহী বিভাগীয় সহ সভাপতি ডা. মোঃ তবিবুর রহমান বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখন। সমাবেশে সংসদ সদস্য সহ রাজশাহী বিভাগের ৮ জেলার চিকিৎসক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতাল পরিদর্শন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top