সকল মেনু

চাঁদা না পেয়ে মেহেরপুরে ২ জনকে জবাই

মেহেরপুর, ১০ ফেব্রুয়ারি: মেহেরপুর মুজিবনগর উপজেলার মহাজনপুর স্টার ব্রিক্স নামের ইটভাটা থেকে চাঁদার দাবিতে ২ জনকে তুলে নিয়ে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। 

রোববার দিবাগত রাত ২টার দিকে এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও একলাকাবাসী সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে থেকে মুজিবনগর উপজেলার মহাজনপুর স্টার ব্রিক্সে চাঁদার দাবি করে আসছিলো দূর্বৃত্তরা। তাদের চাহিদা মত চাঁদা না পেয়ে ঘটনার রাতে স্টার ব্রিক্স’র পাহারাদার মহাজনপুর গ্রামের কলেজপাড়ার মৃত তামির আলীর ছেলে সাবর আলী (৩০) ও একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুস সেলিমকে (৩২) তারা তুলে নিয়ে যায়। ওই রাতেই ভয়ে ভাটার মিস্ত্রিরা পালিয়ে যায় এবং ভাটা মালিক মহাজনপুর গ্রামের কাজল ও মিসকিন মোহাম্মদকে খবর দেয়। মালিক পক্ষ মুজিবনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে ভাটার মাত্র কয়েক গজ দূরে কানাই বাবুর বাগান থেকে ২ জনের জবাই করা লাশ উদ্ধার করে। 

সোমবার সকালে চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশের সুরত হাল রিপোর্ট গ্রহণ শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top