সকল মেনু

প্রধানমন্ত্রীর সঙ্গে সায়মা ওয়াজেদের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের আঞ্চলিক পরিচালক সায়মা ওয়াজেদ। এ সময়, দেশের স্বাস্থ্যখাতের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তারা।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় গণভবনে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর নাতনি ও প্রধানমন্ত্রীকন্যা সায়মা ওয়াজেদ আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধি হিসেবে আনুষ্ঠানিক প্রটোকল অনুযায়ী সরকার প্রধানের সঙ্গে বাংলাদেশ ও বৈশ্বিক স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

এ সময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সচিবসহ প্রধানমন্ত্রীর কার্যালয় এবং ডব্লিউ-এইচ-ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন গণভবনে।

এর আগে সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করেন ঢাকা সফরে আসা খ্যাতিমান ইতিহাসবিদ হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সুগত বসু৷ ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামের অগ্রনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসু ও প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব শরৎচন্দ্র বসুর উত্তরাধিকারদের মধ্যে একজন৷ মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top