সকল মেনু

মিঠুন চক্রবর্তীর অসুস্থতা নিয়ে যা বললেন তার পুত্রবধূ

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে অভিনেতা মিঠুন চক্রবর্তী অসুস্থ। শুটিং ফ্লোরেই বুকে ব্যথা অনুভব করেন। দ্রুত তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেই খবরে আরও জানা যায়, স্ট্রোক হয়েছে অভিনেতার।

কিন্তু বিশেষ চিন্তার কোনো কারণ নেই। পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। কিন্তু মিঠুনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তার ভক্তরা চিন্তিত হয়ে পড়েছেন। এর মাঝেই শনিবার (১০ ফেব্রুয়ারি) মুখ খুললেন অভিনেতা পুত্রবধূ মাদলসা শর্মা। এসব সংবাদকে ভুয়া বলে উড়িয়ে দেন তিনি। ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’র খবরে এমনটাই জানা গেছে।

গণমাধ্যমটি আরও জানাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই কলকাতায় রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এই সময়টা বেশ ব্যস্ততার মধ্যেই কাটছে তার। কখনো তিনি রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ত, কখনো আবার সিনেমার শুটিং নিয়ে।

‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালে অসুস্থ বোধ করেন মিঠুন। সিনেমার প্রযোজক-অভিনেতা সোহম চক্রবর্তী তাকে নিয়ে যান হাসপাতালে। জানা যায়, এমআরআই করা হয় অভিনেতার সেখানেই ধরা পড়ে স্ট্রোকের কথা।

যদিও এসব ভুয়া খবর বলেই দাবি করেছেন মিঠুনের পুত্রবধূ মাদলসা। এ প্রসঙ্গে তিন আরও বলেন, ‘বুকে ব্যাথা— এসব ভুল কথা, রুটিন-চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে।’ যদিও এ মুহূর্তে হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিনেতা। মিঠুনের প্রাথমিক চিকিৎসা হয়েছে, অভিনেতার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে।

তথ্যসূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top