সকল মেনু

প্রধানমন্ত্রীকে মোজাম্বিকের প্রেসিডেন্টের অভিনন্দন

বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন মোজাম্বিকের প্রেসিডেন্ট ফিলিপে জ্যাকিন্টো নিউসি।

শেখ হাসিনাকে পাঠানো এক অভিনন্দনপত্রে জ্যাকিন্টো নিউসি লিখেছেন, ৭ জানুয়ারি ২০২৪-এ অনুষ্ঠিত নির্বাচনে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার জন্য আমি মোজাম্বিক প্রজাতন্ত্রের জনগণ, সরকার ও আমার নিজের পক্ষ থেকে আপনাকে আমাদের আন্তরিক অভিনন্দন জানাতে চাই।

তিনি আরও বলেন, আমি নিশ্চিত যে আপনার নেতৃত্বে বাংলাদেশ সরকারের সঙ্গে বাংলাদেশের মেহনতি জনগণ ঐক্যবদ্ধ থাকবে এবং সবার অগ্রগতি ও কল্যাণের জন্য অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে মনোযোগী হবে।

তিনি বলেন, আমি আমাদের দুই দেশ এবং জনগণের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ ও সহযোগিতার সম্পর্কের ওপর জোর দিতে এই সুযোগটি কাজে লাগাচ্ছি এবং দ্বিপাক্ষিক এবং বহুপাক্ষিকভাবে এই সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য আপনার সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার জন্য আমার প্রস্তুত থাকার কথা পুনর্ব্যক্ত করছি।

শেখ হাসিনার মহৎ দায়িত্ব পালনে ফিলিপে জ্যাকিন্টো নিউসি তার সর্বোচ্চ সহযোগিতা এবং সম্মান জানানোর আশ্বাসের পাশাপাশি সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top