সকল মেনু

ক্যানসার জয়ী ছেলের গল্প শোনালেন ইমরান হাশমি

২০১৪ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিল বলিউড অভিনেতা ইমরান হাশমির ছেলে আয়ান হাশমি। মরনব্যাধি এই ক্যানসারের সঙ্গেই ৫ বছর লড়াই করে সুস্থ হয়েছেন এই তারকাপুত্র।

ছেলের জীবন মরণের এই লড়াইয়ে জয়ী হওয়ায় গর্বিত ইমরান হাশমি। সম্প্রতি সামাজিক মাধ্যমে ছেলের একটি ছবি শেয়ার করে ইমরান লিখলেন, ‘আমার সুপারহিরো- আয়ান!’

এরপর ছেলের ক্যানসার জয়ের গল্প শুনিয়েছেন এই অভিনেতা। ইনস্টাগ্রামে ইমরান যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, ছেলের গলা জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর ভিডিওতে দেখা যাচ্ছে, আয়ান একটি বই পড়ছে যার নাম ‘কিস অফ লাইফ: হাউ এ সুপারহিরো অ্যান্ড মাই সন ডিফিটেড ক্যানসার।’ বইটি ইমরান হাশমির লেখা।

সেই পোস্টের ক্যাপশনে ইমরান লিখেছেন, ‘সবসময় এমন একজনের উপর আমি ভরসা রাখতে পারি। আমার ছেলে, আমার বন্ধু, আমার সুপারহিরো- আয়ান!’

তবে ইমরান আরও একটি পোস্ট করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, কেন ৫ বছর আগে ক্যানসারমুক্ত হয়ে যাওয়ার পর আজ হঠাৎ এই কথা স্মরণ করেছেন তিনি।

অভিনেতা জানিয়েছেন, এটিই হল সেই দিন, ২০১৪ সালে যেদিন প্রথমবার ছেলের ক্যানসারআক্রান্ত হওয়ার সেই ভয়ঙ্কর দুঃসংবাদ পেয়েছিলেন তারা।

ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে ইমরান লিখেছেন, ‘আমাদের জীবনের সবচেয়ে কঠিন পর্যায় ছিল। কিন্তু বিশ্বাস এবং আশা দিয়ে আমরা তা কাটিয়ে উঠতে পেরেছি। আরও গুরুত্বপূর্ণ, ও এটা কাটিয়ে উঠেছে এবং সবকিছুর মধ্যেও শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। ভালোবাসা এবং প্রার্থনা নিয়ে আমাদের পাশে দাঁড়ানোর জন্য আপনাদের প্রতি অসীম কৃতজ্ঞতা।’

২০১৯ সালে ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে এসে প্রথম ছেলের ক্যানসারের বিষয়ে মুখ খুলেছিলেন ইমরান হাশমি। তখন আয়ান ক্যানসারমুক্ত। কিন্তু তবুও ক্যানসার ফিরে আসার আশঙ্কা ছিল। সেই সময়টা অভিনেতা এবং তার পরিবারের জন্য অত্যন্ত কঠিন ছিল, জানিয়েছিলেন ইমরান।

তবে সৌভাগ্যক্রমে সেসব আর হয়নি। আপাতত আয়ানের সঙ্গে ভালই সময় কাটছে ইমরান ও তাঁর পরিবারের। বর্তমানে বলিউডেও বেশ ব্যস্ত সময় পার করছেন ইমরান। অভিনেতাকে সর্বশেষ দেখা গেছে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ চলচ্চিত্রে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top