সকল মেনু

দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে হঠাৎ দেশে ফিরেছেন কোহলি

টেস্ট সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকায় সফর করেছিলেন বিরাট কোহলি। কিন্তু আকস্মিকভাবে জরুরি প্রয়োজনে দেশে ফিরেছেন ভারতের তারকা ব্যাটার। দেশে ফেরায় টেস্ট শুরুর আগে চলমান আন্তঃদলীয় তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি তিনি। যা এখন চলমান।

যতটুকু জানা গেছে, জরুরি ব্যক্তিগত প্রয়োজনে কোহলি দেশে উড়ে গেছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে বোর্ডের এক সূত্রের বরাত দিয়ে ক্রিকবাজ জানিয়েছে, জোহানেসবার্গে প্রথম টেস্টের আগেই দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে যোগ দেবেন কোহলি। সেঞ্চুরিয়নে যা শুরু হবে ২৬ ডিসেম্বর।

তিন দিন আগে টিম ম্যানেজমেন্ট ও বোর্ডের অনুমতি নিয়েই কোহলি মুম্বাইয়ের উদ্দেশে দক্ষিণ আফ্রিকা ছেড়েছেন।

এদিকে, রুতুরাজ গায়কোয়াড আঙুলের চোটে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন। তার বদলি হিসেবে অভিমন্যু ঈশ্বরণের নাম শোনা যাচ্ছে। যিনি এরই মধ্যে দক্ষিণ আফ্রিকায় ভারতীয় ‘এ’ দলের হয়ে সফরে রয়েছেন।

প্রিটোরিয়ায় প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন ৬১ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন অভিমন্যু। তার পর অবশ্য রিটায়ার্ড হয়েছেন। তবে প্রথম টেস্টে তার খেলার সম্ভাবনা ক্ষীণই বলা চলে। হয়তো নিউ ইয়ার্স টেস্টে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top