সকল মেনু

চারপাশে সব ফেরেশতা: অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস। নানান কারণে সব সময় আলোচনায় থাকেন তিনি। কখনো ব্যক্তিগত জীবনযাপন, কখনো চলচ্চিত্র- সব কিছুই যেন অপুকে নিয়ে আলোচনার খোরাক। প্রায় দুই দশকের কাছাকাছি সময় বাংলা চলচ্চিত্রে আছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন এ চিত্রনায়িকা। যেখানে তিনটি কথায় কাউকে উদ্দেশ্য করে তীর ছুড়েছেন তিনি, যা নিয়ে রীতিমতো কৌতূহলী হয়ে উঠেছেন নেটিজেনরা।

বৃহস্পতিবার নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন অপু বিশ্বাস। সেখানে তিনটি পয়েন্ট উল্লেখ করেন তিনি। প্রথম পয়েন্টে লেখেন, ‘মানুষ হয়ে খুব বিপদে আছি চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্ট—‘এতদিন আমার আবেগ কাজ করেছে বিবেক কাজ করেনি’, তৃতীয় পয়েন্ট— ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’।

স্ট্যাটাসটির মন্তব্যঘরে অনেকে অপুর কাছে জানতে চাইছেন ঘটনা কী? এর মধ্যে একজন লিখেছেন, ‌‘আবার নতুন কিছু ঘটার সম্ভাবনা দেখতে পাচ্ছি’।

এদিকে সর্বশেষ অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। অভিনয়ের পাশাপাশি সরকারি অনুদানের এই সিনেমা প্রযোজনা করেন তিনি। ‘লাল শাড়ি’ তৈরি হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী তাঁতশিল্প নিয়ে। তানভীর আহমেদ সিডনীর কাহিনি ও সংলাপে সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top