সকল মেনু

পল্টনে ককটেল বিস্ফোরণে স্বেচ্ছাসেবক লীগ কর্মীসহ আহত ২

রাজধানীর পুরানা পল্টনে ককটেল বিস্ফোরণে এক পথচারীসহ দুজন আহত হয়েছেন। এরমধ্যে আহত এ কে আজাদ (৬৮) একজন পথচারী। আর আব্দুর তাহের ভূঁইয়া মুকুট (৩২) ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য।

বুধবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে কালভার্ট রোড এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তাহের ভূঁইয়া বলেন, আমি মোটরসাইকেল করে যাচ্ছিলাম। পথে পল্টনের কালভার্ট রোড এলাকায় পরপর তিনটি ককটেল বিস্ফোরণ হয়। এসময় আমার পায়ে এসে একটি স্প্লিন্টার লাগে।

আহত পথচারী এ কে আজাদ বলেন, আমি রিকশায় করে অফিসে যাওয়ার সময় হঠাৎ বিস্ফোরণের শব্দ শুনি। পরে দেখি আমার শরীরে স্প্লিন্টার লেগেছে। আমি বলাকা স্পেস অ্যান্ড পাবলিকেশন্সে মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ককটেল বিস্ফোরণে আহত দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনের পায়ে ও অপরজনের পাঁজরে আঘাত লেগেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top