সকল মেনু

মাজিয়ার বিপক্ষে অনিশ্চিত কিংস অধিনায়ক রবসন

এএফসি কাপে প্রথমবারের মতো নকআউট পর্বে ওঠার দারুণ এক সম্ভাবনার সামনে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। চার ম্যাচের দুটি জিতে ও একটি ড্র করে ‘ডি’ গ্রুপের শীর্ষে বাংলাদেশের ক্লাবটি। বাকি দুই ম্যাচ জিতলেই ইন্টার জোন সেমিফাইনালের টিকিট নিশ্চিত হবে অস্কার ব্রুজনের দলের।

বাকি দুই ম্যাচের একটি সোমবার ঘরের মাঠে মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে। যে দলটির কাছে মালেতে ৩-১ গোলে হারিয়ে এবারের মিশন শুরু করেছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের চারবারের চ্যাম্পিয়নরা।

ভারতের মোহনবাগানকে তাদের মাঠে রুখে দিয়ে এসে ঘরে ২-১ গোলে হারিয়েছে কিংস। এই চারটি পয়েন্টই বিশ্বনাথ-রাকিবদের তুলে দিয়েছে গ্রুপের শীর্ষে। এবার ঘরের মাঠে প্রতিশোধ নেওয়ার পালা মালদ্বীপের ক্লাবটির বিপক্ষে।

মাজিয়ার বিপক্ষে ম্যাচের আগে কিংসের কোচ অস্কারের দুশ্চিন্তা বাড়িয়ে দিয়েছে দারুণ ছন্দে থাকা অধিনায়ক রবসন রবিনহোকে নিয়ে। বসুন্ধরা কিংসের জার্সিতে অর্ধশতাধিক গোল করা এই ব্রাজিলিয়ান চোটের কারণে এ ম্যাচে খেলা অনিশ্চিত।

সর্বশেষ ম্যাচে মোহনবাগানের বিপক্ষে কিংসের ২-১ ব্যবধানের জয়ে দ্বিতীয় গোলটি করেছিলেন রবসন। কেবল গোল করেননি, করিয়েছেনও। এককথায় কিংসের দুর্দান্ত জয়ে বিশাল ভূমিকা ছিল তার। দলের সেরা পারফরমারকে না পেলে সেটা হবে কিংসের জন্য একটা ধাক্কা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top