সকল মেনু

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৭ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ইটাখোলা ঘাসিরদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝালকাঠির রাজাপুর থানার আব্দুল গণি হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার (৩৭), টাঙ্গাইলের দেলদোয়ার থানার মীর মোতাহার হোসেনের ছেলে সবুজ মিয়া (৩২), জেলার মির্জাপুরের আইয়ুব খানের ছেলে আল আমিন (২৭), মাদারীপুরের কালকিনি উপজেলার তোফায়েল হাওলাদারের ছেলে আব্দুল আওয়াল (৪০), বরিশালের মুলাদী এলাকার মুজিবুর হাওলাদারের ছেলে আরিয়ান ওরফে রায়হান (২৫), জামালপুরের সরিষাবাড়ির দুদু মিয়ার ছেলে রাজু মিয়া (৩৭) এবং গাড়ি চালক মো. নাসির উদ্দিন। মুমূর্ষু অবস্থায় বাকি ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাইওয়ে পুলিশের ইটাখোলা ফাড়ির ইনচার্জ মো. কবির ভূঞা হোসেন বলেন, রাত ২টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে ৫ জন ও হাসপাতালে নেয়ার পর আরো ২ জনসহ মোট ৭ জন মরা যান। আহতদের প্রথমে স্থানীয় হাসপাতালে পরে ঢাকায় প্রেরণ করা হয়েছে। মরদেহগুলো নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকসহ চালককেও আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সাভারের এসবি নিটিং লিমিটেড নামে একটি পোশাক কারখানার ১১ কর্মকর্তা-কর্মচারী রাতে ঢাকা থেকে একটি মাইক্রোবাস নিয়ে সিলেট ভ্রমণে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। আহত হয় ৬ জন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে ১ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জন মারা যান। গুরুতর আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃষ্টির কারণে মাইক্রোবাসটির চাকা ফেটে যায়। ঢাকা থেকে সিলেটগামী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top