সকল মেনু

কক্সবাজারে বাস-অটোরিকশা সংঘর্ষে ২ যুবক নিহত

কক্সবাজারের পেকুয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক নারী।

মঙ্গলবার (৪ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের শরলিয়া বাজার এলাকার আহমদ নবীর ছেলে শেহাব উদ্দিন (৪৫) ও আনোয়ারা উপজেলার হাবিবুর রহমানের ছেলে নুরুল আমিন (৩০)। আহত নারীর নাম ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, এবিসি সড়কের ধনিয়াকাটা বাজারের দক্ষিণ পাশের তিন রাস্তার মোড়ে পেকুয়ামুখী যাত্রীবাহী বাসের সঙ্গে চট্টগ্রামমুখী যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশায় থাকা যাত্রী শিহাব উদ্দিন ঘটনাস্থলে মারা যান। দুজন গুরুতর আহত হন। তাদের পেকুয়া সরকারি হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরুল আমিন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজন ও হাসপাতাল থেকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top