সকল মেনু

পরাজিত হলেও ভোটের ফল মেনে নেব, বললেন আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে ভোট দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। ভোটে পরাজিত হলেও তিনি তা মেনে নেবেন বলে জানিয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৮টায় নগরীর পাঠানটুলা জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন তিনি। ভোট দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট চলছে। মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন।

নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তারপরও যদি পরাজিত হই তা মেনে নেব। কাউকে দোষারোপ করব না।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, তিনি আমাকে সিলেট সিটির মেয়র পদে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। বিজয়ী হলে তাঁর পরামর্শে নগরবাসীকে সঙ্গে নিয়ে চলব।

পরে তাঁর স্ত্রী হলি চৌধুরীও একই কেন্দ্রে ভোট দেন। ভোট দেওয়ার সময় দলের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। ইভিএম পদ্ধতিতে সিসিকের ১৯০টি ভোট কেন্দ্রের ১ হাজার ৩৬৭টি বুথে ভোটগ্রহণ চলছে। ভোট শুরুর আগ থেকেই বৃষ্টির প্রবল আশঙ্কা থাকলেও সকালে আকাশ ছিল পরিস্কার। তবে মেঘলা আকাশের কারণে যেকোনো সময় বৃষ্টির আশঙ্কা রয়েছে।

এদিকে পাঠানটুলা মাদ্রাসা কেন্দ্রে ভোটারদের লাইন দেখা গেলেও পাশের পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম দেখা গেছে।

একইভাবে ব্লু বার্ড স্কুল কেন্দ্রেও একই অবস্থা দেখা গেছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে পারে বলে আশা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top