সকল মেনু

ইংল্যান্ডে বিধ্বংসী ‘ডাবল সেঞ্চুরি’ সাব্বিরের

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে। ঘরোয়া ক্রিকেটেও আপাতত ব্যস্ততা নেই। জাতীয় দলের একসময়ের হার্ডহিটার ব্যাটার সাব্বির রহমান এই সুযোগে খেলতে গেছেন ইংল্যান্ডে।

ইংল্যান্ডের প্রথম বিভাগে অ্যাভালি ক্রিকেট ক্লাবের হয়ে মাঠে নেমেই ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন সাব্বির। ১০১ বল খেলে ২০০ রান করে অপরাজিত ছিলেন তিনি। সাব্বিরের ঝোড়ো ব্যাটিংয়ের ম্যাচে ১৪৩ রানের ব্যবধানে বড় জয় পেয়েছে তার দল।

ম্যাচে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছিল সাব্বির দল অ্যাভালি। নির্ধারিত ৪০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে তারা তোলে ৩৪৮ রানের বিশাল সংগ্রহ। পেছনে যার বড় অবদান সাব্বিরের।

দল ২ উইকেট হারানোর পর উইকেটে আসেন সাব্বির। এরপর পুরো ইনিংস শেষ করে অপরাজিত থেকেই মাঠ ছেড়েছেন বাংলাদেশের এই ব্যাটার। ডাবল সেঞ্চুরির ইনিংসে সাব্বির ছক্কা হাঁকিয়েছেন ১২টি, বাউন্ডারি ১৭টি।

অ্যাভালির ছুড়ে দেওয়া ৩৪৯ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ৩০.২ ওভারে ২০৫ রানেই অলআউট হয়ে যায় সুপারনোভা স্পোর্টস ক্লাব। দারুণ ব্যাটিংয়ের পর বল হাতেও ২ উইকেট নেন সাব্বির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top