সকল মেনু

‘বছরে ১০টি ভারতীয় ছবি হলে মুক্তি পেলে বাংলাদেশি সিনেমার সমস্যা হবে না’

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বছরে ১০টি ভারতীয় ছবি বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেলে বাংলাদেশের সিনেমার কোনও সমস্যা হবে না, বরং বাংলাদেশের মানুষ এর মধ্য দিয়ে আবার হলমুখী হবে। দেশের সিনেমার প্রতি মানুষের আগ্রহ বাড়বে। এই সিদ্ধান্তের প্রেক্ষিতে চলচ্চিত্র শিল্প ঘুরে দাঁড়াবে।

বুধবার (২৬ এপ্রিল) সচিবালয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিষদের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এই কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়ন হয়েছে শেখ হাসিনার হাত ধরে। আর বঙ্গবন্ধুই বাংলাদেশের চলচ্চিত্রের ভিত গড়েছেন। কিন্তু যত্রতত্র যেকোনও কিছুর নামের সঙ্গেই বঙ্গবন্ধুর নাম ব্যবহার করা সমীচীন নয়।

রাজনৈতিক প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশে প্রতিদিন বিরোধী দল যেভাবে সরকারের বিরুদ্ধে সভা সমাবেশ করছে, সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে যেটা পার্শ্ববর্তী দেশ ভারতেও সম্ভব হয় না। তাই রিজভী দেশকে বাংলাদেশকে বড় কারাগার বলার বিষয়টা তার নিজস্ব মতামত। ছোট কারাগার তার পছন্দ হলে সেখানে আবার পাঠানোর ব্যবস্হা করা হবে তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top