সকল মেনু

নিজ বাড়ি‌তে ছাত্রলী‌গ নেতাকে গু‌লি করে হত্যা

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সেখ সবুজকে (২৮) তার নিজ বাড়ি‌তে গুলি করে হত্যা করা হয়েছে। এসময় আহত হ‌য়ে‌ছেন স‌জিব (২৭) না‌ম এক যুবক। রোববার (২৩ এপ্রিল) রাত সা‌ড়ে ১০টার দি‌কে এই ঘটনা ঘ‌টে।

নিহত সবুজ উড়াকান্দার সামছুল আলম বাবুর ছে‌লে। এছাড়া তিনি বরাট ইউনিয়ন আওয়‌ামী লী‌গের সাধারণ সম্পাদক ফ‌রিদ উদ্দিনের ভা‌তিজা। আর আহত স‌জিব উড়াকান্দার সোনাই সরদারের ছে‌লে।

নিহত সবু‌জের কাকী আলেয়া বেগম জানান, রা‌তে কয়েকজনকে নিয়ে নিজের রু‌মে ব‌সে ব্যবসার হিসাব কর‌ছি‌লেন সবুজ। এসময় কে বা কারা অন্ধকারে সবু‌জের রু‌মের জানালা দি‌য়ে গু‌লি ক‌রে পা‌লি‌য়ে যায়। এতে সবুজসহ দুজন গুলিবিদ্ধ হন। প‌রে তা‌দের উদ্ধার ক‌রে প্রথ‌মে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থে‌কে ফ‌রিদপুর নেওয়ার প‌থে মার‌া যান সবুজ।

রাজবাড়ী জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক জা‌হিদুল ইসলাম জা‌হিদ বলেন, সবুজ খুব ভালো ও দক্ষ ছাত্রলীগ কর্মী ছি‌লেন। সন্ত্রাসী‌দের গু‌লি‌তে নিহত হ‌য়ে‌ছেন তিনি।

এসময় এ ঘটন‌ায় জড়িতদের দ্রুত শনাক্ত ক‌রে গ্রেফতারের দা‌বি জানান জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে জানতে রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেনকে একা‌ধিকবার ফোন দেওয়া হ‌লেও তি‌নি রি‌সিভ ক‌রেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top