সকল মেনু

মুন্সিগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৪

মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৪ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ভূইচিত্র কবরস্থানের সামরে এই দুর্ঘটনা ঘটে।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ের পূর্বপাশের লেনে একটি ট্রাক (যশোর ট ১১-৪৯৪০) থামিয়ে চাকা ঠিক করছিল। এমন সময় পেছন দিক থেকে শরিয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৫-৯৫৯০) আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকটির ডান পাশের সাথে বাসের বামপাশ লাগিয়ে দেয়। এতে বাসটির বাম পাশের সামনে থেকে পেছন পর্যন্ত দুমড়ে মুচড়ে যায়।

এ সময় বাসের ২ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। অপর ২ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে ২জন নারী ও ২জন পুরুষ। এরা হলেন হলেন- শরিয়তপুর জেলার শখিপুরের হাজেরা বেগম (৫০), সাইফুল ইসলাম (৩০) ও নড়িয়া উপজেলার কেদারপুরের আরিফ মাঝি (৩২)। নিহত অপর নারীর (২৫)পরিচয় পাওয়া যায়নি।

অহতরা হলেন- বিউটি (২৫), তাহিরা (১৫), আকাশ (২৫), বিথী(৩০), আরিফ(২০), রাসেল (২৫), চাপা (১০), মারিয়া (১), সাকিরা (৩০), সুলতান (৩০), আকাশ(২০), শামীম (২০), সেলিম (৩০), বাশের (২৫), বিল্লাল (২৫), জান্নাত (২০), সালাউদ্দিন, সেলিম (১৯) আরিফ (২৭)।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক জানান- আহতের মধ্যে বেশ কয়েকজনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির মোল্লা জানান, বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদেরকে তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top