সকল মেনু

সিলেটে সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের ঈদ আনন্দ দিতে পুনাকের ব্যতিক্রমী উদ্যোগ

হটনিউজ প্রতিবেদক, সিলেট: সিলেটে সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের ঈদ আনন্দ দিতে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়া হয়েছে।

মঙ্গলবার সিলেট মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক উদ্যোগ নেয়। এ সময় পুনাক সভানেত্রী নাসরীন লায়লা শরীফ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু কিশোরের হাতে ঈদের নতুন জামা কাপড়, সেমাই চিনি সহ অন্যান্য উপকরণ তুলে দেন।

এ উপলক্ষে ১১টা থেকে সিলেট পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের এক অন্য রকম মিলন মেলা হয়। এ সময় পুনাক সভানেত্রীসহ সমিতির অন্যান্য কর্মকর্তাগণ পরম মমতায় মেহেদি দিয়ে আগত শিশু কিশোরদের রাত রাঙিয়ে দেন। শিশু কিশোরদের মিলনায়তনে বড় পর্দায় শিশুতোষ কার্টুন ছবি ও অ্যানিমেশন দেখানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুনাক সভানেত্রী নাসরিন লায়লা শরীফ বলেন, ঈদ আমাদের সবাইকে হাঁসতে শেখায়, একে অপরকে ভালোবাসতে শেখায়, ত্যাগের মহিমা শেখায়। ঈদের এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে সমাজের সকল শ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমাদের সকলকে  সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে হবে। একে অপরকে সাহায্যের মাধ্যমেই সমাজে শান্তি শৃঙ্খলা বজায় থাকবে। সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের ঈদকে আনন্দময় করে তুলতে পুনাকের পক্ষ থেকে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

এ সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সাবিনা ইয়াসমিন, শাহিনা আক্তার, সায়মা সাদিয়া শাওন, আবিদা মোস্তফা অরিন, দিল আফরোজ, মৌটুসী দেব মৌলি।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রাখি রানী দাস, আরআই পুলিশ লাইন্স ও অফিসার ইনর্চাজ কোতোয়ালী মডেল থানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top