সকল মেনু

আর্সেনালের শিরোপা স্বপ্নে ধাক্কা দিল ওয়েস্ট হ্যাম

ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের দৌরাত্ম্য থামিয়ে প্রিমিয়ার লিগ শিরোপার সুবাস পাচ্ছিল আর্সেনাল। কিন্তু লিভারপুলের পর ওয়েস্ট হ্যামের বিপক্ষে ড্র করে হাতের নাগালে চলে আসা শিরোপার স্বপ্নে বড় ধাক্কা খেয়েছে গানাররা।

রোববার ওয়েস্ট হ্যামের মাঠে শুরুতে ২-০ গোলের লিড নিয়েও ২-২ গোলের ড্র করে মাঠ ছেড়েছে মাইকেল আর্তেতার আর্সেনাল। এর আগে লিভারপুলের বিপক্ষেও শুরুতে লিড নিয়ে ২-২ গোলে সমতা করেছিল দলটি।

লন্ডন স্টেডিয়ামে এদিন ম্যাচের ৭ মিনিটে দলকে লিড এনে দেন কাতার বিশ্বকাপে ইনজুরিতে পড়া আর্সেনালের ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। তাকে গোল করান বেন হোয়াইট। এরপর ১০ মিনিটে গ্যাব্রিয়েল মার্টিনেল্লির সহায়তায় গোল করে ২-০ গোলে এগিয়ে যায় আর্সেনাল।

৩৩ মিনিটে ম্যাচে ফেরে ওয়েস্ট হ্যামে। পেনাল্টি থেকে গোল করে ম্যাচ জমিয়ে দেন বেনরাহমাহ। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে বোয়েন গোল করে দলকে সমতায় ফেরান। তার ঠিক দুই মিনিট আগে পেনাল্টি মিস করেই আর্সেনালের বুকোয়াকা সাকা যেন নিজেদের স্বপ্নে ধাক্কা দেন।

এই ড্রতে ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট দাঁড়ালো আর্সেনালের। এক ম্যাচ কম খেলে ম্যানচেস্টার সিটি চার পয়েন্টে পিছিয়ে আছে। আগামী ম্যাচে ম্যানসিটি জয় পেলে পয়েন্ট ব্যবধান দাঁড়াবে মাত্র এক পয়েন্টে। আগামী ২৭ এপ্রিল ম্যানসিটির মাঠে মুখোমুখি হবে আর্সেনাল। ওই ম্যাচে হারলেই শিরোপা একপ্রকার হাতছাড়া হয়ে যাবে গানারদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top