সকল মেনু

মালবাহী ট্রেনে সোনার বাংলার ধাক্কা, আহত অর্ধশতাধিক

কুমিল্লার নাঙ্গলকোটে মালবাহী ট্রেনের সঙ্গে ধাক্কায় সোনার বাংলা এক্সপ্রেস লাইনচ্যুত হয়ে সাতটি বগি দুমড়ে-মুচড়ে গেছে। এ ঘটনায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনার পর থেকে পলাতক স্টেশন মাস্টার।

রোববার (১৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হাসানপুর রেলওয়ে স্টেশন এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মালগাড়ির পেছনে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্নি চৌধুরী এতথ্য নিশ্চিত করেছেন।

ঘটনাস্থল থেকে মৌকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুদ্দিন আলমগীর বলেন, ‘সোনার বাংলা এক্সপ্রেসের অন্তত সাতটি বগি দুমড়ে-মুচড়ে গেছে। তবে ঘটনাস্থলে রেলওয়ের কোনো কর্মকর্তাকে দেখা যায়নি। স্টেশন মাস্টার সোহাগ তার কর্মস্থল ত্যাগ করে পালিয়েছেন। পরে আমরা স্থানীয়দের সঙ্গে নিয়ে উদ্ধার অভিযান শুরু করি।’

তিনি আরও বলেন, যারা আহত হয়েছেন তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এদের মধ্যে আশঙ্কাজনক কাউকে দেখা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top