সকল মেনু

জনগণ চাইলে নির্বাচন করবো: জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান।

দলীয় মনোনয়ন না পেয়ে সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলম এক প্রতিক্রিয়া বলেছেন, ‘এলাকার নাগরিক ও ভোটার যদি চায়, তবে আমি তাদের নিরাশ করবো না। তারা চাইলে আমি নির্বাচন করব। জনগণ চাইলেই কেবল মেয়র পদে নির্বাচন করবো।’

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে জাহাঙ্গীর আলমের ছয়দানা এলাকার বাসভবনে গিয়ে দেখা যায়, বেশকিছু নেতাকর্মী বাড়ির নিচতলা এবং দোতালায় অবস্থান করছেন। সবার মাঝে হতাশার ছাপ। সবার বিশ্বাস ছিল এবারও মনোনয়ন পাবেন জাহাঙ্গীর আলম। এখন তারা জাহাঙ্গীরের সিদ্ধান্তের অপেক্ষায় আছেন।

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আজমত উল্লাহ খান, জাহাঙ্গীর আলমসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের ১৭ নেতা মনোনয়নপ্রত্যাশী ছিলেন। শনিবার দলীয় মনোনয়ন বোর্ড গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে মেয়র পদে প্রার্থী ঘোষণা করে।

জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যানুযায়ী, আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সিটির ৫৭টি ওয়ার্ডে মোট ভোটার ১১ লাখ ৮৪ হাজার ৩৬৩ জন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ এপ্রিল। মনোনয়ন বাছাই ৩০ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৮ মে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top