সকল মেনু

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের দায়িত্ব হস্তান্তর

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের (জিইউজে) নবনির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম (জনকন্ঠ) আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির সভাপতি মো. আতাউর রহমান (বাসস) ও সাধারণ সম্পাদক এমএ সালাম শান্ত (সংবাদ প্রতিদিন) কাছে ওই দায়িত্ব হস্তান্তর করেন।

সংগঠনের কার্যালয়ে সাংবাদিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট সফিকুল ইসলাম সফি ও নয়া কমিটির সহ-সভাপতি মো. আলমগীর হোসেন (সচিত্র পত্রিকা), কোষাধ্যক্ষ মো. মনিরুজ্জামান (বাংলাদেশ পোষ্ট), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া (বাংলাদেশের খবর), দপ্তর সম্পাদক মো. কামাল হোসেন বাবুল (জনবাণী) ও প্রচার সম্পাদক সালাম রানা (ভোরের ডাক)সহ সাংবাদিক ইউনিয়নের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মো. আতাউর রহমান বলেন, সাংবাদিক সমাজের কল্যাণে সাংবাদিক ইউনিয়ন নিরলসভাবে কাজ করে যাবে। গাজীপুরে কোনভাবেই অপসাংবাদিকতাকে প্রশ্রয় দেয়া হবে না। যারা সাংবাদিকতাকে কুলষিত করার চেষ্টা করবে, প্রশাসনের সহযোগিতায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরে ইফতার ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top