সকল মেনু

পরিবারের আপত্তির মুখেই ‘বুকের মধ্যে আগুন’ মুক্তি

প্রয়াত তারকা সালমান শাহের পরিবারের আপত্তির মুখেই মুক্তি পেয়েছে ‘বুকের মধ্যে আগুন’। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের এই ওয়েব সিরিজ নিয়ে আপত্তি তোলেন অমর প্রেমের নায়ক সালমান শাহের পরিবার। সিরিজটির নির্মাতা তানিম রহমান অংশুকে আইনি নোটিশও পাঠানো হয়েছে। নায়কের পরিবারের আপত্তিকে অগ্রাহ্য করেই সিরিজটি মুক্তি দিয়েছে হইচই।

বৃহস্পতিবার (২ মার্চ) রাতে আট পর্বের সিরিজটি মুক্তি দেয়া হয়েছে। পর্বগুলোর নাম- ‘ফিরে আসার গল্প’, ‘বন্ধু নাকি শত্রু’, ‘চেনা যখন অচেনা’, ‘স্নেহের ছলনা’, ‘উত্থান-পতন’, ‘প্রণয়ের পালাবদল’, ‘পতনের প্রস্তুতি’, ‘হত্যা নাকি আত্মহত্যা?’

ওয়েব সিরিজের গল্পটি প্রকৃতপক্ষে কোন নায়কের জীবন থেকে নেয়া হয়েছে, বুদ্ধিমান দর্শকরা সেটি আন্দাজ করতে পারছেন। এমনকি ওয়েব সিরিজের নামটিও প্রয়াত সালমান শাহের নামটিই মনে করিয়ে দিচ্ছে। কারণ, এই নায়কের অভিনীত শেষ সিনেমার নাম ‘বুকের ভেতর আগুন’।

সালমান শাহের মা নীলা চৌধুরী বর্তমানে লন্ডনে বসবাস করছেন। সালমানকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণের খবর শুনে খুবই বিস্মিত হয়েছেন তিনি। তখন নায়কের মা জানিয়েছেন, ‘পত্র-পত্রিকার খবরে জেনেছি, ওয়েব সিরিজটি সালমানকে নিয়ে বানানো হয়েছে। এমনকি সিরিজের নামটাও সালমানের সিনেমা থেকে চয়ন করা হয়েছে। তার মৃত্যু নিয়ে ২৭ বছর ধরে মামলা চলছে, এখনো রায় হয়নি। এর মধ্যে কেন সিরিজটি নির্মাণ করা হচ্ছে? শুধু তাই নয়, এ বিষয়ে তারা আমাদের সঙ্গেও কোনো আলোচনা করেননি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top