সকল মেনু

ভুট্টা ক্ষেত থেকে ৯ তরুণী গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার ব্রহ্মপুত্র নদীর দুর্গম চরাঞ্চলের ভুট্টা ক্ষেতের ভেতর থেকে ৯ জন নৃত্য শিল্পিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গাইবান্ধা সদর থানার এসআই মশিউর রহমান জানান, গাইবান্ধার মোল্লারচরের দুর্গম চরাঞ্চলে ভুট্টা ক্ষেত থেকে লুকানো অবস্থায় এক শিশু সহ ৯ তরুণীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত তরুণীরা হলেন, ময়মনসিংহের কালিকাপুর গ্রামের নাসিমা আকতার বৃষ্টি ও স্বপনা বেগম ,পটুয়াখালীর সাদিয়া বেগম, বগুড়ার লাভলী বেগম, ঢাকার সিদ্ধিরগঞ্জের রুমা খাতুন , রাজবাড়ি জেলার মোছা প্রিয়ংকা বেগম, জয়পুরহাটের রোকসানা বেগম, সাভারের নার্গিস বেগম, রংপুরের সাদিয়া ইসলাম ও ১৬ মাস বয়সী শিশু হোমায়রা।

চরাঞলের অপরাধ জগতের সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন যাবৎ চারপাশে ভুট্টাক্ষেতের আড়ালে ছামিয়ানা টানিয়ে চারপাশে ঘেড়া দিয়ে নারীদের নগ্ননৃত্য, নাচ গান ও জুয়া সহ নানা অসামাজিক কাজ চালিয়ে আসছিলো।

দুরদুরন্ত থেকে বিভিন্ন ব্যক্তি ওই আসরে ফুর্তি করার জন্য আসতো। খেলা হতো লাখ লাখ টাকার জুয়া। বাদ্যযন্ত্রের তালে চলতো অসামাজিক কাজ। এলাকার লোকজনের অভিযোগের ভিত্তিতে আজ রোববার ভোরে অভিযান চালায় মোল্লারচরের ভুট্রা ক্ষেতের আড়ালে গড়ে তোলা আখড়ায়।

পুলিশি উপস্থিতি টেড় পেয়ে সংঘবদ্ধ জুয়ারী ও অপরাধ চক্রের সবাই ভুট্রা ক্ষেতের মধ্যে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ওই ৯ তরুণীকে ও ১ শিশুকে গ্রেপ্তার করে নিয়ে আসে। পুলিশ সেখানে জুয়ারীদের ফেলে যাওয়া সামিয়ানা ,বাঁশ কাঠ চেয়ার টেবিল ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদার রহমান জানান, দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে আস্তানা গুড়িয়ে দেয়া হয়েছে। অসামাজিক কাজের সাথে জড়িত থাকার অভিযোগে ৯ তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top