সকল মেনু

ফুলবাড়ীতে আলু ভর্তি ট্রাক তল্লাশি করে মিলল ফেন্সিডিল, গ্রেপ্তার ২

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে থানা পুলিশ এক অভিযান চালিয়ে আলু বোঝাই ট্রাক তল্লাশি চালিয়ে ৪৮ বোতল ফেন্সিগ্রিপ (ফেন্সিডিল)সহ ট্রাক চালক মো. ফরিদ (৪১) ও হেলপার তুহিন ইসলামকে (২৭) গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে, গত শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ফুলবাড়ী পৌর এলাকার সেনা মার্কেট এলাকায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ট্রাক চালক মো. ফরিদ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলার ভাগকোলা গ্রামের মো. শমশের উদ্দিনের ছেলে এবং তুহিন ইসলাম একই উপজেলার শিবগঞ্জ গুজিয়া গ্রামের মো. আব্দুল খালেক শেখের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এসআই রেজাউল করিমের নেতৃত্বে একদল পুলিশ সদস্য পৌর এলাকার সেনা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ঢাকা মেট্রো-ট-১২-৭৮২০ নম্বরের আলুভর্তি ট্রাক আটক করেন। পরে ট্রাকের আলু তল্লাশী চালিয়ে ৪৮ বোতল ফেন্সিগ্রিপ (ফেন্সিডিল) জব্দ করা হয়। এ সময় মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ট্রাকের চালক মো. ফরিদ ও হেলপার তুহিন ইসলামকে গ্রেপ্তার এবং ট্রাকে থাকার ২৩৫ বস্তা আলু ও ট্রাক জব্দ করা হয়েছে। জব্দকৃত ফেন্সিগ্রিপের আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা।

এ ব্যাপারে তিনজনকে আসামি করে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তরকৃত দুইজনকে গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে এবং ধৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে সোপর্দ করা হয়েছে। তবে মাদক সেবী ও কারবারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top