সকল মেনু

সালথার জয়ঝাপ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আবু নাসের হুসাইন, সালথা:

ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারী) বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (এস্টেট ও ভূমি) যুগ্মসচিব ও জয়ঝাপ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন ফরিদপুর-২, আসনের সংসদ সদস্য, কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন শাহিন, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু জাফর মোল্যা, জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোশাররফ তালুকদার, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, আবু সায়েম মিয়া টিটন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top