সকল মেনু

স্ত্রী-কন্যাকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

কক্সবাজার সুগন্ধা পয়েন্ট এলাকায় একটি হোটেলে স্ত্রী ও কন্যাকে খুনের অভিযোগে দুলাল বিশ্বাস (৩৯) নামে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম নগরীর নতুন ব্রিজ থেকে তাকে আটক করা হয়। দুলালের বাড়ি বাঁশখালীর বৈলগাঁও এলাকায়।

কক্সবাজার মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে হোটেল সী আলিফের চারতলার ১১ নম্বর কক্ষ ভাড়া নেয়ার সময় হোটেল রেজিস্ট্রারে নিজের নাম লুকিয়ে সাগর দে লেখেন দুলাল। এরপর দুই ছেলে, এক মেয়ে সন্তান এবং স্বামী স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠেন। স্ত্রীর নাম লিখেন সুমা দে। এরপর স্ত্রী ও কন্যাকে খুনের পর দুই ছেলেকে নিয়ে সে পালিয়ে যায়। পুলিশের একাধিক দল তার খোঁজ করছিল। শুক্রবার রাতে নতুন ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। খুনের কারণ এবং নিহতদের বিস্তারিত পরিচয় বের করতে পুলিশ কাজ করছে।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে সী আলিফের চারতলার ১১ নম্বর কক্ষ খোলা এবং মা ও মেয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় কর্তৃপক্ষ। পরে সন্ধ্যার দিকে মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। ১৪ ফেব্রুয়ারি হোটেলে ওঠার পর থেকে পরিবারটিকে কক্সবাজার শহরে ঘুরে বেড়াতে দেখা গেছে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top