সকল মেনু

‘পর্দায় চরিত্র নিয়ে খেলাই চঞ্চল চৌধুরীর কাজ’

হটনিউজ ডেস্ক:

প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিকে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেতা চঞ্চল চৌধুরীকে। নতুন এ সিনেমাটির নাম ‘পদাতিক’।

সামাজিকমাধ্যমে ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে ‘পদাতিক’ সিনেমায় মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করা চঞ্চল চৌধুরীর লুক। যা দেখে সিনেপ্রেমীরা একেবারে হতবাক। কেননা, চঞ্চলের সে লুকে মৃণাল সেনের চেহারার অবিকল মিল খুঁজে পেয়েছেন সবাই।

ছবিতে দেখা যায়, একমাথা চুল, চোখে মোটা কালো ফ্রেমের চশমায় মৃণালরূপী চঞ্চলকে। প্রথম দেখায় দেখে বোঝার উপায় নেই যে ইনিই চঞ্চল চৌধুরী। তার ছবি দেখে অনেকের মন্তব্য এমন-পর্দায় বিভিন্ন চরিত্র নিয়ে খেলাই হলো চঞ্চল চৌধুরীর কাজ।

জানা গেছে, বিখ্যাত চিত্রপরিচালক মৃণাল সেনের বায়োপিকের শুটিংয়ে বর্তমানে কলকাতায় বাংলাদেশের ‘মনপুরা’ অভিনেতা।

সৃজিত মুখার্জির ‘পদাতিক’ সিনেমাটির শুটিং চলছে জোরেশোরেই। এক মাসেরও বেশি সময় ধরে অভিনেতা সেখানে এই সিনেমা শুটিংয়ে ব্যস্ত। বুধবার কলকাতার বেচু চ্যাটার্জি স্ট্রিটের চারতলা বাড়িতে চলছিল সিনেমার শুটিং।

অভিনেত্রী মনামি ঘোষ এতে চঞ্চলের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। তিনিও ছিলেন সিনেমার সেটে। মৃণাল সেনের বাড়ির আদলে তৈরি হয়েছে সেটটি। আরো কয়েক দিন একই স্থানে শুটিং চলবে। সিনেমার জন্য গুরুত্বপূর্ণ এই বাড়িটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top