সকল মেনু

বরই খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক :

রাজবাড়ী সদ‌র উপ‌জেলার পাঁচু‌রিয়ায় চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে অসিত কুমার সরকার (৪৮) না‌মে এক ব‌্যক্তিকে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ।

বৃহস্প‌তিবার (১৬ ফেব্রুয়ারি) শিশুটির মা বাদী হ‌য়ে রাজবাড়ী সদর থানায় লি‌খিত অ‌ভিযোগ দা‌য়ের ক‌রেন। আটককৃত অসিত কুমার পাঁচু‌রিয়ার মুকু‌ন্দিয়া হায়‌দারপু‌রের রঞ্জিৎ সরকারের ছে‌লে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিশু‌টির বাড়ির কাছেই অসিত কুমার সরকারের বাড়ি। ১৫ ফেব্রুয়ারি দুপু‌রে শিশু‌টির বাড়ি‌তে কেউ না থাকায় বরই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অসিত কুমার তার বাড়ি‌তে নিয়ে যান শিশু‌টি‌কে। ঘ‌রে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা ক‌রেন।

ওই সময় শিশু‌টির মা বাড়ি‌তে তার মে‌য়েকে না পে‌য়ে খুঁজ‌তে খুঁজতে অসিতের বাড়ি‌তে যান। সেখানে গিয়েই তিনি ধর্ষণচেষ্টার দৃশ‌্য দেখ‌তে পান। ওই সময় তি‌নি চিৎকার দিলে অসিত কুমার দ্রুত পা‌লি‌য়ে যান। পরে শিশু‌টির মা থানায় লি‌খিত অভিযোগ ক‌রেন।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হো‌সেন জানান, মামলা দা‌য়েরের পর রাতে পু‌লিশ অভিযান চা‌লি‌য়ে অসিত সরকার‌কে গ্রেপ্তার ক‌রে‌। শিশু‌টির ডাক্তারি পরীক্ষা করা‌নো হ‌য়ে‌ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top