সকল মেনু

পাংশায় নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

রাজবাড়ীর পাংশায় ব্যাটারী চালিত অটোভ্যান দিয়ে নিখোঁজ হওয়া আকাশ মোল্লা(১১) নামের এক স্কুলছাত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার হাবাসপুর ইউনিয়নের পদ্মা নদীর চরের একটি ঘাস ক্ষেত থেকে হাত, পা ও মুখ বাধা অবস্থায় আকাশের মরদেহ উদ্ধার করে পুলিশ। আকাশ উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামের মোঃ নাসির মোল্লার ছেলে।

জানা যায়, গত শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকাল ৪ টার দিকে বাবার ব্যাটারী চালিত অটোভ্যান নিয়ে ভাড়া চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে এলাকায় বের হয় লেছে আকাশ মোল্লা। পরবর্তীতে আর বাড়িতে ফেরত আসেনি আকাশ মোল্লা। এ ঘটনায় ১২ ফেব্রæয়ারী আকাশের পিতা পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

রাজবাড়ী জেলা পুলিশের পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, অভিযোগের প্রেক্ষিতে সিসি টিভির ফুটেজ দেখে গতকাল (রোববার) এক জনকে আটক করে পুলিশ। আটককৃত ব্যাক্তির তথ্যের ভিত্তিতে মরদেহর সন্ধান পাই এবং মরদেহ উদ্ধার কার্যক্রম চলছে। মরদেহ উদ্ধারের পর পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top