সকল মেনু

জয়পুরহাটে সিএনজি-ট্রাক সংঘর্ষ, নিহত ৫

হটনিউজ ডেস্ক:

জয়পুরহাটে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ পাঁচজন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। সোমবার সকালে ক্ষেতলাল উপজেলার মালিপাড়া এলাকায় জয়পুরহাট-ক্ষেতলাল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সিএনজি চালক ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজারের আমজাদ হোসেন (৪২), শাখারুঞ্জ চৌধুরীপাড়া মহল্লার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাফিস হোসেন, ক্ষেতলাল খাদ্যগুদাম মহল্লার গৃহবধূ শাহনাজ পারভিন (৪৫), ক্ষেতলাল উপজেলার বিআরডিবি অফিসের মাঠকর্মী শাহিনুর আক্তার (৩৮) ও নসীরপুর সাদরালপাড়া জামে মসজিদের ইমাম নওগাঁর ধামুরহাটের সিরাজুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন জানান, জয়পুরহাট থেকে চালকসহ ৬ জন যাত্রী বোঝায় সিএনজি ক্ষেতলাল যাওয়ার পথে ক্ষেতলাল উপজেলার মালিপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন জাহানকে আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top