সকল মেনু

বিয়ের সানাই বাজছে স্বস্তিকার!

হটনিউজ ডেস্ক :

টালিউড অভিনেত্রী শ্রীলেখার মতোই ঠোঁটকাটা স্বভাবের স্বস্তিকা মুখার্জিও। পর্দায় সাহসী রূপে হাজির হয়ে বারবার আলোচনায় এসেছেন তিনি। এখন অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত না হলেও আলোচনায় থাকেন সোশ্যাল মিডিয়ায়।

গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে কনের সাজে ধরা দিলেন স্বস্তিকা। ব্লাউজবিহীন গোলাপি রঙের সিল্ক শাড়ির সঙ্গে গা ভর্তি গয়না, সিঁথি ভর্তি সিঁদুর, হাতে শাখা-পলা আর আলতা রাঙা পায়ে নজরকাড়া লুকের ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘বিয়ের সানাই বাজছে।’

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ফতেহ আলি খানের, ‘এরি সখি রে মোরে পিয়া ঘর আয়ে’ গানটি যুক্ত করেছেন স্বস্তিকা। বাস্তবে বিয়ে নয়, একটি ফটোশুটের জন্যই এমন রূপে সেজেছেন তিনি।

প্রসঙ্গত, ব্যক্তিজীবনে একবারই বিয়ের পিঁড়িতে বসেছিলেন স্বস্তিকা। ১৯৯৮ সালে জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। কিন্তু সে বিয়ে টেকেনি। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন অভিনেত্রী। সিঙ্গেল মাদার হিসেবেই কন্যা অন্বেষাকে বড় করেছেন তিনি।

আরও পড়ুন: প্রেমিকের বাড়িতে গিয়ে মা’কে প্রেমিকার হুমকি!
সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছেন, অল্প বয়সে বিয়ে করা নিয়ে আফসোস নেই তার। জীবনটা বিয়ে ছাড়াও কাটাতে পারতাম। কিন্তু যখন ভাবি, বিয়ে না করলে তো অন্বেষা আমার সঙ্গে থাকতো না। তাহলে তো আমার অস্তিত্বটাই বিলুপ্ত হয়ে যেত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top