সকল মেনু

স্পিডবোট দুর্ঘটনায় আরো দুটি লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের চরভদ্রাসনে স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ আরো দুটি লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। চর ঝাউকান্দার পদ্মা নদী হতে বুধবার বেলা ১১টার দিকে একটি ও দুপুর ১২টার দিকে অপর একটি লাশ উদ্ধার করা হয়।

ওই দুর্ঘটনায় ঘটনস্থলে নিহত একজনসহ মোট পাঁচ জনের লাশ উদ্ধার করা হলো। উদ্ধারকৃত মৃত একজনের নাম খোকন শেখ (৩৮)। তিনি সদরপুর উপজেলার চর বিষ্ণুপুর ইউনিয়নের শমসের মাতুব্বরের ডাঙ্গী গ্রামের সুরমান শেখ এর ছেলে। অপরজন হলেন ফরিদপুর পৌরসভার কাফুরা গ্রামের জয় গোপাল গোস্মামীর ছেলে বলরাম গোস্মামী (৩৩)। খোকনের স্ত্রী সাহেদা বেগম ও বলরামের বড় ভাই কৃষ্ণ গোপাল গোস্মামীর নিকট লাশ হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা।
গত ৫ ফেব্রুয়ারি গোপালপুর মৈনুট নৌ-পথে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও পাঁচ জন নিঁখোজ হয়।

এ বিষয়ে ইউএনও বলেন, পাঁচজনের মধ্যে চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো পরিবারের কাছে হস্তান্তরের পাশাপাশি তাদের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে প্রত্যেক পরিবারকে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। সদর ইউনিয়নের ফাজেলখার ডাঙ্গী গ্রামের শহিদুল ইসলাম নামের একজন এখনও নিখােঁজ রয়েছেন এবং উদ্ধার অভিজান চলমান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top